Logo
শিরোনাম

গাজীপুরে সড়কে ১০ মিনিটের ব্যবধানে নিহত ৫

প্রকাশিত:Wednesday ০৪ May ২০২২ | হালনাগাদ:Friday ২৭ January ২০২৩ |
Image

সদরুল আইন :   গাজীপুরে ঈদের দিন মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

এর মধ্যে বিকেল ৪টার দিকে কালিয়াকৈরের সফিপুর এলাকার উড়াল সড়কের পূর্ব পাশে সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং একই সময়ে ওই সড়কের আনুমানিক পাঁচ কিলোমিটার দূরে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়।

নিহতরা হলেন গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মোহাম্মদ হোসেন (৪৪), কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্ল্যাপুর গ্রামের মৃ আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দাবাড়ি গ্রামের মৃত শফিকের স্ত্রী সাথি আক্তার (২৫), দুর্ঘটনায় নিহত শরিফ হোসেনের (৩০) পুরো পরিচয় পাওয়া যায়নি এবং পরিচয় না জানা (৪১) এক ব্যক্তি নিহত হয়েছেন।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়াল সড়কের পূর্ব পাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক (৪১) নিহত হয়। সিএনজি চালকের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেণু বেগম, শরীফ হোসেন ও সাথি আক্তারের মৃত্যু হয়।

একই সড়কের দুর্ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে হাসপাতালে নেয়ার পথে অটোরিকশা যাত্রী মোহাম্মদ হোসেন মারা যায়। 



আরও খবর



আড়াই কোটি টাকার ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত:Wednesday ০৪ January ২০২৩ | হালনাগাদ:Friday ২৭ January ২০২৩ |
Image

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সজিবসহ আরও দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ ৮৫ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২ কোটি ৫৫ লাখ ৬ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব। 

বুধবার দুপুর আড়াইটার দিকে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ৩ জনসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) নুরুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

গ্রেপ্তার অন্য দু'জন হলেন, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেন। 

র‌্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মধ্য চররমনী গ্রাম থেকে ইয়াবাসহ ইউপি সদস্য মনির হোসেন, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেনকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মনির চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক। মনির জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলমগীর হোসেনের ভাগিনা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত মনির বাসায় ইয়াবা রেখে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত আসামিরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে ইউপি সদস্য মনির, গ্রাম পুলিশ সদস্য ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমিরকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪৩৬টি এয়ার টাইট প্যাকেট ভর্তি ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু জানান, ঘটনাটি তিনি শুনেছেন। কেন্দ্রীয় নেতাদের বিষয়টি জানানো হয়েছে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল বলেন, গ্রেপ্তারকৃত মনির, ইব্রাহিম ও আমির খারাপ প্রকৃতির লোক। দীর্ঘদিন ধরে তারা মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত ছিল।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, র‌্যাবের পক্ষ থেকে ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে


আরও খবর



মোরেলগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের র‌্যালী

প্রকাশিত:Tuesday ১০ January ২০২৩ | হালনাগাদ:Friday ২৭ January ২০২৩ |
Image

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি :


বাগেরহাটের মোরেলগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল শহকারে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় সামনে সংক্ষিপ্ত পথসভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএমদাদুল হক, সহ-সভাপতি চেয়ারম্যান মো. সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ, উপজেলা যুবলীগের আহবায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, শ্রমীক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, ছাত্রলীগের সভাপতি মো. মহিদুজ্জামান মহিদ প্রমুখ। এর পূর্বে দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। 


আরও খবর



একাত্তর টেলিভিশনের প্রতিনিধি কে অপহরণের চেষ্টা

প্রকাশিত:Monday ১৬ January ২০২৩ | হালনাগাদ:Thursday ২৬ January ২০২৩ |
Image

একাত্তর টেলিভিশনের সাভার প্রতিনিধি আশরাফ সিজেলকে অপহরণ চেষ্টার ঘটনায় মামলা করা হয়েছে। সকালে আশরাফ সিজেল বাদি হয়ে সাভার থানায় মামলা দায়ের করেন ।

এর আগে সাভারের ঝুঁকিপূর্ণ ভবনে ইউনিয়ন পরিষদের অফিস ও খাস জমি দখল করে দোকানপাট নির্মাণের সংবাদ প্রচার করায় রবিবার বিকালে সিজেলকে অপহরণের চেষ্টা করা হয়। সিজেল জানান, কয়েকদিন আগে তিনি ঝুঁকিপূর্ণ ভবনে আমিনবাজার ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কাজ করার খবর সংগ্রহ করেন। কিন্তু খবরটি প্রচার না করার জন্য সিজেলকে নির্দেশ দেন ইউপি চেয়ারম্যান। পরে রবিবার বিকালে উপজেলা চেয়ারম্যানের অনুসারী মোহসীন বাবুর নেতৃত্বে ১০/১২ জনের সন্ত্রাসী দল সাভারে সিজেলের রেডিও কলোনির বাসায় হামলা চালিয়ে তাকে অপহরণের চেষ্টা চালায়। এসময় ট্রিপল নাইনে ফোন পেয়ে সিজেলকে উদ্ধার করে পুলিশ। তবে সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় সিজেলকে আট ঘন্টার মধ্যে সাভার ছাড়ার নির্দেশ দিয়ে যান। এ ব্যাপারে সদর উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিবের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।এদিকে মধ্যরাতে সন্ত্রাসীরা আবারও দুটি গাড়ি নিয়ে আশরাফ সিজেলের বাসার নিচে টহল দেয়। পাশাপাশি হুমকি দিয়ে পাশের বাসা থেকে সিসিটিভির ফুটেজ নিয়ে যায় ।  


আরও খবর



র‍্যাবের কারনে জঙ্গি নিমূল সম্ভব হয়েছে- স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:Tuesday ২৪ January ২০২৩ | হালনাগাদ:Friday ২৭ January ২০২৩ |
Image

নিজস্ব প্রতিবেদক :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম পি বলেছেন, মহান মুক্তিযুদ্ধে যেসব শহীদদের কবর দেশের বাহিরে আছে। তাদের কবর দেশে এনে করব দেয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। 

মঙ্গলবার দুপুরে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় লালমনিরহাট ও নীলফামারী জেলার শীতার্ত মানুষজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, সীমান্তে হত্যাকান্ড বন্ধ হচ্ছে না-এটা দু:খজনক। বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমতে সীমান্তে হত্যাকান্ড বন্ধে চেষ্টা করছেন। 

অনুষ্ঠানে র‍্যাব'র মহাপরিচালক এম খুরশীদ হোসেন,  ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টি এম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ


আরও খবর



মির্জাগঞ্জে হেরোইনসহ মাদককারবারী গ্রেফতার

প্রকাশিত:Thursday ১৯ January ২০২৩ | হালনাগাদ:Friday ২৭ January ২০২৩ |
Image

মির্জাগঞ্জ(পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জে হিরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ তালিকাভুক্ত মাদক কারবারী নয়ন খান(৩৬) কে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) মৃত. ইউনুস আলী খানের পূত্র সে।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা বুধবার গভীর রাতে উপজেলার দেউলী গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার পরবর্তীসময়ে জিজ্ঞাসাবাদে মাদক কারবারী নয়ন খানের স্বীকারোক্তির অনুযায়ী দেউলীর আবাসন প্রকল্পের একটি ঘর থেকে ৭ গ্রাম হিরোইন, ১৪ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি দেশীয় অস্ত্র (রামদা) উদ্ধার করে পুলিশ।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে একটি  অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর