Logo
শিরোনাম

মে দিবস উপলক্ষে এমপি টিটুর ঈদ উপহার

প্রকাশিত:Monday ০২ May 2০২2 | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ |
Image

মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইলঃ

টাঙ্গাইলের নাগরপুর আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও মে দিবস উপলক্ষে শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরন করেছে টাঙ্গাইল-৬ সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

রবিবার (১ মে) সকালে উপজেলার নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় চত্বর প্রাঙ্গণে শ্রমিকদের মাঝে এ ঈদ উপহার দেওয়া হয়।

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ নাগরপুর উপজেলা শাখার সভাপতি মো. সালাম মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. শাহ- আলম মিয়ার পরিচলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৬ সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আমিনুর রহমান আমিন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জল হোসেন মোল্লা, থানা অফিসার ইনর্চাজ সরকার আব্দুল্লাহ আল মামুন, নাগরপুর আটোরিক্সা আটোটেম্পু ও সিএনজির শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান সোহাগ প্রমূখ ।

এসময় সকল শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও খবর



মির্জাগঞ্জে হেরোইনসহ মাদককারবারী গ্রেফতার

প্রকাশিত:Thursday ১৯ January ২০২৩ | হালনাগাদ:Monday ০৬ February ২০২৩ |
Image

মির্জাগঞ্জ(পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জে হিরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ তালিকাভুক্ত মাদক কারবারী নয়ন খান(৩৬) কে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) মৃত. ইউনুস আলী খানের পূত্র সে।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা বুধবার গভীর রাতে উপজেলার দেউলী গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার পরবর্তীসময়ে জিজ্ঞাসাবাদে মাদক কারবারী নয়ন খানের স্বীকারোক্তির অনুযায়ী দেউলীর আবাসন প্রকল্পের একটি ঘর থেকে ৭ গ্রাম হিরোইন, ১৪ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি দেশীয় অস্ত্র (রামদা) উদ্ধার করে পুলিশ।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে একটি  অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর



সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ

প্রকাশিত:Sunday ০৫ February ২০২৩ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ |
Image

মুন্সিগঞ্জ প্রতিনিধি:  মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ফাল্গুনী টেলিভিশন এর প্রতিনিধি ও গজারিয়া প্রেসক্লাবের নির্বাচিত সহ-সাংগঠনিক সম্পাদক সোলায়মান শিকদার (৩৫) কে প্রাণনাশের হুমকি দিয়েছেন একই এলাকার আরশাদ আলী বেপারীর ছেলে মোঃ বাবু (২৮)।

সাংবাদিক সোলাইমান সিকদার বলেন আমি ফাল্গুনী টিভি এর গজারিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত আছি। বিবাদীদের সহিত আমার বিভিন্ন বিষয়াদিসহ একটি সংবাদ প্রচার করাকে কেন্দ্র করিয়া পূর্ব বিরোধ চলছিল। উক্ত বিরোধ সংক্রান্তে বিবাদীগন আমার বড় ধরনের ক্ষতি সাধন করার চেষ্টা করে যাচ্ছে।

গত ০২ই ফেব্রুয়ারী রাত আনুঃ ০৮.৩০ আমার বসত বাড়ীর পাশে জনৈক তাফসার এর মুদি দোকান এর সামনে পাকা রাস্তার উপর উল্লেখিত বিবাদীগন আমাকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদীগন আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ভবিষ্যতে প্রান নাশের হুমকি প্রদান করে। যেকোন সময় আমার বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে বিধায় থানায় একটি অভিযোগ দায়ের করি।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



নেত্রকোনায় ২৮ লাখ টাকার ইলিশের চালান সহ চোর আটক

প্রকাশিত:Friday ২৭ January ২০২৩ | হালনাগাদ:Monday ০৬ February ২০২৩ |
Image

মির্জা হৃদয় সাগর, জেলা প্রতিনিধি (নেত্রকোনা) :

নেত্রকোনায় ২৮ লাখ টাকার চোরাই ইলিশসহ এক গাড়ি চালককে আটক করেছে পুলিশ।  বুধবার সকালে জেলার কলমাকান্দার বিষমপুর গ্রামে থেকে ইলিশ মাছের ৫৬ টি ককশিট বক্স জব্দ করে এবং হাসান মিয়া(২৮) নামে এক ব্যক্তিকে আটক করে সিধলী তদন্ত কেন্দ্রের পুলিশ। 

বুধবার বিকেলে জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে জেলা পুলিশ। 

আটককৃত হাসান মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গনমানপুরুরা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে চিটাগাং এর একটি মাছের আড়ত থেকে প্রতিবারের মত বাজার জাত করার জন্য ইলিশ মাছের একটি চালান নিয়ে যাত্রাবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন হাসান মিয়া। পথে হাসানের সহযোগী শান্ত মিয়া, হক মিয়া ও তাহের মিয়ার সাথে মেবাইলে যোগাযোগ করে মাছের চালান চুরির পরিকল্পনা করে। পরিকল্পনা মাফিক মাছের চালান যাত্রাবাড়ীর পরিবর্তে গাজীপুরে এসে গাড়ি পরিবর্তন করে মাছগুলো নিয়ে চলে আসেন সীমান্তবর্তী উপজেলা কলমাকান্দার বিষমপুর গ্রামে তাহের মিয়ার বাড়িতে। লোক চোখ আড়াল করতে রাতের আঁধারে বাড়ির পাশে মাছের বক্সগুলো লুকিয়ে রাখেন হাসান মিয়া। সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে সেখান থেকে মাছের বক্সগুলো জব্দ করে। জব্দকৃত মাছের বর্তমান বাজার মূল্য প্রায় ২৮ লাখ ৭০ হাজার টাকা বলে জানায় পুলিশ। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কলমাকান্দার বিষমপুর গ্রামে প্লাস্টিক টেপ পেপারে মোড়ানো বেশকিছু ককশিট বক্সের সন্ধান পায় পুলিশ। পরে ওই গ্রামের হক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ বাক্সগুলো জব্দ করে। এ সময় বক্সগুলো খুলে প্রতিটি বক্সেই ইলিশ মাছ পাওয়া যায়। পরে ওই বাড়িতে অবস্থানরত স্থানীয় এক মহিলাকে জিজ্ঞাসাবাদে একপর্যায়ে মাছগুলো হাসান মিয়ার বলে জানান। এদিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঐগ্রাম অভিযান চালিয়ে অভিযুক্ত হাসান মিয়াকে আটক করে সিধলী তদন্ত কেন্দ্রের পুলিশ। 

সিধলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ এনামুল হক জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিষমপুর গ্রামে তাহের মিয়ার বাড়ির পিছনে কিছু সন্দেহজনক ককশিটে বক্সের সন্ধান পাই। পরে ওই অভিযান চালিয়ে বাক্স গুলো জব্দ করে, তার ভিতরে ইলিশ মাছে দেখতে পাই। তারপর তথ্য প্রযুক্তির সহায়তায় হাসান মিয়া নামে এক গাড়ি চালককে আটক করা সম্ভব হয়। আটককৃতকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানায় মাছগুলো তিনি চট্টগ্রাম থেকে রাজধানীর যাত্রাবাড়ীতে পৌঁছে দেওয়ার কথা থাকলেও মাছের চালান তিনি কলমাকান্দার বিষমপুর গ্রামে নিয়ে আসে। আমরা ইতিমধ্যে মাছের যে প্রকৃত মালিকের সাথে কথা বলেছি। অভিযুক্ত হাসান মিয়া নিয়মিতই মাছের চালান নিয়ে চট্টগ্রাম থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় যাতায়াত করতেন এরই মাঝে তিনি মাছগুলি চুরির পরিকল্পনা করেন। 

তিনি আরো জানান, আটককৃত হাসান মিয়া আমাদের হেফাজতে রয়েছে। মাছের যে প্রকৃত মালিক তিনি গাজীপুরের কালিয়াকৈর থানায় মাছ চুরির বিষয়ে একটি অভিযোগ করেছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্তা নেওয়া হচ্ছে। আমরা আসামি এবং আলামত তাদের কাছে হস্তান্তর করব।


আরও খবর



ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলা নিহত ১০

প্রকাশিত:Monday ২৩ January 20২৩ | হালনাগাদ:Monday ০৬ February ২০২৩ |
Image

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মন্টেয়ারি পার্কের একটি নাইট ক্লাবে বন্দুক হামলায় ১০ জন নিহত হয়েছেন। এই ঘটনার মূল সন্দেহভাজন ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, চীনা চান্দ্রবর্ষের উৎসবের অনুষ্ঠানে গোলাগুলির পর বন্দুকধারী ব্যক্তি একটি সাদা রঙের ভ্যানে আশ্রয় নেয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গাড়িটি ঘিরে ফেললে, সেটির চালক গুলি চালিয়ে আত্মহত্যা করেন। লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ জানান, ৭২ বছর বয়সি ওই ব্যক্তির নাম হু কান ত্রান। এর আগে স্থানীয় সময় শনিবার রাতে ক্যালিফোর্নিয়ার মনটেরে পার্ক শহরে একটি নাইট ক্লাবে বলরুমে এক বন্দুকধারী হামলা চালায় ।  


আরও খবর



বগুড়ায় এক নারী মেম্বারকে গলাকেটে হত্যা

প্রকাশিত:Sunday ০৫ February ২০২৩ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ |
Image

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার :

ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য (মেম্বার) এর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

রবিবার বিকেল ৪টারদিকে সাবেক ইউপি সদস্য নারগিছ আরা বেগম (৫৫) এর গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন স্থানিয়রা।

নারী ইউপি সদস্য হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর মধ্যপাড়া গ্রামে। হত্যাকান্ডের শিকার নারগিছ আরা বেগম ঐ গ্রামের মৃত আব্দুল কাদের ফকির এর স্ত্রী।

স্থানীয়রা জানান, হত্যকান্ডের শিকার সাবেক নারী সদস্য (মেম্বার) নারগিছ আরা বেগম বগুড়া উপ-শহর এলাকায় তার ছোট মেয়ে ডাঃ তানিয়ার বাসায় বসবাস করেন এবং মাঝে মাঝে গ্রামের বাড়িতে এসেও থাকতেন।

নারগিছ আরা বেগম শনিবার সকাল ১১টারদিকে রায়নগর মধ্যপাড়া গ্রামে স্বামীর বাড়িতে আসেন। পরের দিন রবিবার ৫ ফেব্রুয়ারী বিকালে তার গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেন স্থানিয়রা।

মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম জানান, ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য’র গলাকাটা মৃতদেহর খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। 

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কে বা কাহারা ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে তাকে হত্যা করেছে। ঘটনা উদর্ঘাটনে ইতিমধ্যেই পুলিশ কাজ শুরু করছে এবং এব্যাপারে সংবাদ সংগ্রহকালে মামলার পক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি।


আরও খবর