Logo
শিরোনাম

নওগাঁয় ৩২ বোতল ফেন্সিডিল সহ যুবক আটক

প্রকাশিত:বুধবার ২৬ অক্টোবর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৮ নভেম্বর ২০২২ |
Image

শহিদুল ইসলাম জি এম মিঠন ঃ

নওগাঁয় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩২ বোতল ফেন্সিডিল সহ হাফিজুর রহমান (৪৩) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার দিনগত রাত সারে ৮ টারদিকে নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ মহাদেবপুর উপজেলার চান্দাশ ইউনিয়নের চককন্দর্পপুর গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের মৃত দানেজ আলীর ছেলে হাফিজুর রহমান কে ফেন্সিডিল সহ আটক করেন।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি মোজাফ্ফর রহমান জানান, মাদক "ফেন্সিডিল" মজুদ রেখে বিক্রি করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত সাড়ে ৮ টারদিকে মহাদেবপুর থানার ওসির নেতৃত্বে থানার এস আই খালেক, এস আই আসাদুল, এস আই জাহিদ ও, এ এস আই মনিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ হাফিজুর রহমান এর বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার সহ হাফিজুর রহমানকে আটক করেন। সংবাদ সংগ্রহকালে এব্যাপারে থানায় মামলার পক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি।


আরও খবর



নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ আটক চার

প্রকাশিত:রবিবার ২০ নভেম্বর ২০22 | হালনাগাদ:রবিবার ২৭ নভেম্বর ২০২২ |
Image

অনুপ সিংহ নোয়াখালী প্রতিনিধি ঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা এলাকা থেকে অস্ত্রধারী চার সন্ত্রাসী কে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের হেফাজত হতে ১ টি এলজি, ১ টি পাইপ গান ও ১ টি ১২ বোর গুলি উদ্ধার করা হয়।

 রোববার সকালে এ তথ্য জানায় র‍্যাব-১১। এর আগে, শনিবার ১৯ নভেম্বর রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে অভিযান  চালিয়ে তাদের আটক  করা হয় বলে জানানো হয়।

আটককৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের টুক্কা মিয়ার বাড়ির মো.আব্দুর রহিমের ছেলে মো. আব্দুল হান্নান (২৫), একই ইউনিয়নের নাদেরুজ্জামান মহুরী বাড়ীর মৃত আবুল বাশারের ছেলে মো.ইমাম হোসেন ওরফে দুখু (২২), চৌমুহনী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাজী বাড়ির মৃত নুর ইসলামের ছেলে মো.আব্দুর রহমান (২২) ও ইনা বলিগো বাড়ির মো.আবুল খায়েরের ছেলে মো.সাইফুল ইসলাম ওরফে সুজন (২৫)।  

র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী ওই সন্ত্রাসীদের ১ টি এলজি, ১ টি পাইপ গান ও ১ টি ১২ বোর গুলিসহ আটক  করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামি এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আসামির বিরুদ্ধে আইনানুগ বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আরও খবর



মোরেলগঞ্জে জলাতঙ্ক টিকা বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৭ নভেম্বর ২০২২ |
Image

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক ঃ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় প্রায় সাড়ে ৪ হাজার কুকুরকে দেওয়া হচ্ছে জলাতঙ্ক (ভ্যাকসিনেশন) প্রতিষেধক টিকা। জলাতঙ্ক নিমূলের লক্ষে ব্যাপক হারে কুকুরকে টিকাদান (এমডিভি) দ্বিতীয় রাউন্ডের এ কার্যাক্রম ১৩ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত মাঠ পর্যায়ে চলমান থাকবে।  

 এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে স্বাস্থ্য অধিদপ্তরের আয়োজনে এক অবহিত করন সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়।

  সভায় বক্তৃতা করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সঞ্চয় বিশ্বাস, এমডিভির সুপার ভাইজার মো. মোক্তার উদ্দিন (সিডিসি), পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার, খাউলিয়া চেয়ারম্যান মাষ্টার মো. সাইদুর রহমান, মোড়েলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লা, সাংবাদিক গনেশ পাল প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন স্বাস্থ্য কমপ্লেক্সের এম টি ইপি আই কর্মকর্তা দিপক কুমার রায়,  স্বাস্থ্য সহকারী মো.রিয়াজুল হক তালুকদার, ইউপি সদস্যগন, 

 প্রকল্পের মাঠ সুপারভাইজার মো. মোক্তার উদ্দিন বলেন, ২০২০ সালে মোড়েলগঞ্জ উপজেলায় প্রথম রাউন্ডে  ৩৭শ’ কুকুরকে প্রতিষেধক টিকা প্রদান করা হয়। এ বছরে দ্বিতীয় রাউন্ডে পৌরসভাসহ ১৬টি ইউনিয়নের প্রতিটি এলাকায় সাড়ে ৪ হাজার জলাতঙ্ক প্রতিষেধক টিকা দিয়ে (ভ্যাকসিনেশন করে) কুকুরকে নিরাপদ করে রাখা হবে।


আরও খবর



রাঙ্গামাটির লংগদু উপজেলা

আওয়ামীলীগের ভাঙ্গন ঠেকাতে লংগদু তৃণমুল নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৮ নভেম্বর ২০২২ |
Image

 উচিংছা রাখাইন কায়েস,রাঙ্গামাটি :

লংগদু আওয়ামীলীগের কোন্দল ও ভাঙ্গন ঠেকাতে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছে লংগদু উপজেলা আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা।  আজ রাঙ্গামাটি প্রেস ক্লাবে লংগদু উপজেলা আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীদের আয়োজিত  সংবাদ সম্মেলনে এই আহবান জানান নেতারা।    সংবাদ সম্মেলনে লংগদু উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ শহীদুল ইসলাম কামাল, উপজেলা আওয়ামীলীগের নেতা মোহাম্মদ নাসিমুল গনি, নজরুল ইসলাম, জমশেদ আলী, অমর আলী, রেজাউল করিমসহ তৃণমূল আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে বলা হয়, আওয়ামীলীগের অভ্যন্তরে বিভাজন সৃষ্টি করে ঐক্য ভাঙ্গন ধরিয়ে দলকে দূর্বল করার ষড়যন্ত্র করা হচ্ছে। এই ষড়যন্ত্রকে মোকাবেলা করতে জেলা আওয়ামীলীগকে দ্রুত ব্যবস্হা নেয়ার আহবান জানানো হয়।  তা না হলে আগামী নির্বাচনে লংগদু আওয়ামীলীগের কাঙ্খিত বিজয় অর্জন করা কঠিন হয়ে পড়বে বলে আশংকা প্রকাশ করেন তৃণমূল নেত্রী বৃন্দরা। 


আরও খবর



জিম্বাবুয়েকে ৩ রানে হারিয়েছে বাংলাদেশ

প্রকাশিত:রবিবার ৩০ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৭ নভেম্বর ২০২২ |
Image

ব্রিসবেনে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ৩ রানে হারিয়েছে বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫০ রান তোলে টাইগাররা। জবাবে শেষ মুহূর্তের নাটকীয়তায় ৮ উইকেটে ১৪৭ রানেই থামে জিম্বাবুয়ের ইনিংস।

 বল হাতে শুরুতেই মাধেভেরের পর অধিনায়ক ক্রেইগ অরভিনের উইকেট তুলে নেন তাসকিন। মুস্তাফিজও পান জোড়া সাফল্য। পাওয়ার প্লেতেই ৪ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে। তবে রায়ান বার্ল আর শন উইলিয়ামসের ৪৩ বলে ৬৩ রানের জুটি ম্যাচের গতি পালটে দেয়। উইলিয়ামস ৬৪ রানে ফিরলে নিয়ন্ত্রণ ফিরে পায় টাইগাররা। তবে শেষ মুহূর্তে নো বল নাটকীয়তায় এক বলে ৪ রান নিয়ে জয়ের সুযোগ তৈরি হয় জিম্বাবুয়ের, যদিও সেটা কাজে লাগাতে পারেনি ওরা। এর আগে ব্যাট করতে নেমে দলীয় ৩২ রানেই ফেরেন সৌম্য ও লিটন। তৃতীয় উইকেটে সাকিব-শান্তর ফিফটি রানের জুটি বিপর্যয় সামাল দেয়। টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম ফিফটি হিসেবে ৫৫ বলে ৭১ রান করেন শান্ত। শেষ দিকে আফিফের ব্যাটে আসে ২৯ রান।


আরও খবর

ডু অর ডাই ম্যাচ মেসিদের

শনিবার ২৬ নভেম্বর ২০২২

আর্জেন্টিনাকে মাটিতে নামাল সৌদি

বুধবার ২৩ নভেম্বর ২০২২




লালমনিরহাটে গাছে বেধে মারপিটে

আহত করার অপরাধে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৮ নভেম্বর ২০২২ |
Image

 নিজস্ব প্রতিনিধি লালমনিরহাট ঃ

লালমনিরহাটের আমিনুল(২৫) নামের এক মানসিক কিশোরকে গাছে বেধে বেধড়ক মারপিটে গুরুতর আহত করার ভিডিও একাত্তর টিভিতে এ সংক্রান্ত প্রতিবেদন প্রচারের পর বৃহস্পতিবার বিকেরে ২ জনকে গ্রেপ্তার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। 


মানসিক ভারসাম্যহীন আমিনুলকে সদর উপজেলার দুরারকুঠী বাজারে ৯ নভেম্বর  সকাল সোয়া ১০টার দিকে তাকে গাছে বেধে বেধড়ক মারপিটের ঘটনাটি ঘটে।নিমিশেই তা ভাইরাল হয় নেট দুনিয়ায়।

প্রতক্ষদর্শী ও নির্ভরযোগ্য সুত্র জানায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের পুর্ব দৈলজোর গ্রামের নুর ইসলামের পুত্র আমিনুল দীর্ঘ দিন ধরেই স্থানীয় দুরারকুঠী বাজারে অহেতুক সময় কাটানো সহ ঘোরা ফেরা করে আসছিল।ছিল না তার স্বাভাবিক জীবন যাপন কিংবা ক্ষুধার অনুভুতিও।কখনো সে ওই বাজারের বারান্দা কিংবা গভীর রাতে বাড়ি ফিরতো।এঅবস্থায় আকর্ষিক অনাকাঙ্খিত ঘটনাটিতে বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যাক্ত করেছেন এলাকার মানুষ।

এদিকে আমিনুলের মা বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সদর থানায় ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ১টি মামলা দায়ের করেন।পরে থানা পুলিশ ওই মামলায় ইসমাইল হোসেন(৬৩)ও মনজুকে (৪০)গ্রেফতার দেখিয়ে লালমনিরহাট জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করেন।বিজ্ঞা আদালত তাদের জামিন না মন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এরশাদ আলম জানান,মানসিক কিশোরকে গাছে বেধে মারপিটের ঘটনাটি খুবই দুঃখজনক।তিনি আরো জানান,মানসিক ভারসাম্যহীন কিশোরের মা মমেনা বেগমের দায়ের করা মামলায় এজাহার নামীয় আসামী ও ভাইরাল হওয়া ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে জড়িতদের গ্রেপ্তারের তৎপরতা অব্যাহত রয়েছে। 

মানসিক ভারসাম্যহীন আমিনুলের মা অভিযোগ করে বলেন,পাগল হলেও আমার আদরের সন্তানকে যারা নির্যাতন করেছে আল্লাহতাআলা তাদের ভাল করবে না এবং আমি এর ন্যায় বিচার চাই।


আরও খবর